লকডাউন,উমপুন ও করোনা নামক অসামরিক যুদ্ধের প্রকৃত সৈনিকদের জন্য অভিনব উদ্যোগ গ্রহণ হালিশহর “বলাকা শিশু মহলের”

72

নিউজসুপার, তানিয়া কুন্ডু : – “মানুষ মানুষের জন্যে” খুব কঠিন লড়াই ও পরিস্থিতির মধ্যে দিয়ে বর্তমানে গোটা বিশ্ব দিন গুজরান করছে। প্রতিনিয়ত মানুষের বাঁচার লড়াইয়ের তাগিদ,করোনার দাপট চলার পাশাপাশি উমপুন একেবারে মানুষকে নারা দিয়ে গিয়েছে।
কিন্তু এহেন পরিস্থিতির মধ্যে জীবনের বাজি রেখে যে সকল মানুষগুলো ওপর মানুষের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আজ সেই সকল মানুষকে বিশেষভাবে সংবর্ধনা জ্ঞাপন করেন হালিশহর “বলাকা শিশু মহল” ।
এই কর্মসূচির মূল উদ্যোক্তা শুভঙ্কর ঘোষ (সোনাই) । আজ ক্লাবের সদস্য বৃন্দরা তারা লকডাউন করোনার দুর্দিনে যারা মানুষের পাশে ছিলেন সেই পুলিশ প্রশাসন ও হেলথের সদস্যদের কৃতজ্ঞতা জানায়।
আজ বীজপুর পুলিশ প্রশাসনের বড়বাবু কৃষ্ণেন্দু ঘোষ থেকে শুরু করে গৌরব ব্যানার্জী ,তাপস ধারা, অতিন মজুমদার প্রতিটি পুলিশ প্রশাসনের আধিকারিক থেকে কর্মকর্তাদের বিশেষ ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় হালিশহর “বলাকা শিশুমহলের” পক্ষ থেকে ।
পাশাপাশি হাজিনগর ফাঁড়ি ও হেলথের বিভিন্ন কর্মীবৃন্দদেরকেও এই বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।
এই বিষয়ে পাপন ঘোষ জানায় ” এগুলো আমাদের একটি মূল্যবোধ কর্তব্য আমাদের আজকের এই সম্মাননা জ্ঞাপনের মধ্য দিয়ে এই সকল মানুষকে আরো কাজের উৎসাহী ও অনুপ্রাণিত করে তোলার ছোট্ট প্রয়াস মাত্র”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 − 13 =