মানুষের পাশে সাহায্যার্থে মমতা ব্যানার্জীর উদ্যোগকে সাফল্যমন্ডিত করে তুলতে অভিনব কর্মদ্যোগ তৃণমূল ছাত্রপরিষদ ও সভাপতি

47

নিউজসুপার,তানিয়া কুন্ডু: আমরা এই কথাটা প্রায়ই লোকমুখে শুনে থাকি “নররূপী নারায়ন”মানুষের মধ্যেই ভগবান বিরাজ করেন,সেই মানুষরূপী ভগবানের রূপ দেখালেন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।আবারও মানবিক মুখ দেখাল তৃণমূল ছাত্র পরিষদ। দুর্ঘটনা কবলিত পরিবারের পাশে দাঁড়াল তৃণমূল ছাত্র পরিষদ। হুগলী জেলার ডানকুনিতে দুর্ঘটনায় মৃত গৌতম রাজামাল পরিবারের আয়কর্তা বলতে গেলে তিনিই ছিলেন কিন্তু এক দুর্ঘটনায় তিনি গত হলে,সেই অসহায় পরিবারের পাশে সহযোগীতার হাত বাড়াতে পৌঁছে গেলেন তৃণমূল ছাত্র পরিষদ ও সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। গৌতমবাবুর ভাই বাবু রাজামলের শিক্ষার সমস্ত দায়িত্বভার নিল তৃণমূল ছাত্র পরিষদ। ‘অগ্নিকল্পে’র কর্ণধার কৌশিক শীলের সহায়তায় এদিন বিশেষ শারীরিক চাহিদা সম্পন্ন বাবু রাজমালকে একটি হুইল চেয়ার এবং তার মাকে বার্ধক্য ভাতার ব্যবস্থা প্রদান করা হয়। এদিন উপস্থিত ছিলেন হুগলী জেলা পরিষদের কর্মাধক্ষ্য সুবীর মুখার্জী, ডানকুনি পৌরসভার চেয়ারম্যান হাসিনা শবনম সহ উপস্থিত ছিলেন হুগলী জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি গোপাল রায়। এদিন মৃত গৌতম রাজমালের বোনেরও শিক্ষা সংক্রান্ত যাবতীয় সমস্যা সমাধানের আশ্বাস দেন তৃণাঙ্কুর ভট্টাচার্য।
পাশাপাশি আজ হুগলী জেলার ডানকুনির ৮৭ নং ওয়ার্ড একটি দুস্থ পরিবারের সকলের আদরের ছোট্ট শিশু সোনামণি বিশ্বাস দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ব্যাধিগ্রস্থ। সোনামণির বাবা পেশায় দিনমজুর। সোনামণির পরিবারের হাতে তার চিকিৎসার জন্য ৫০০০ টাকার চেক তুলে দেওয়া হয় তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে।
পশ্চিমবঙ্গ তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য জানান,’জননেত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের মানুষের পাশে দাঁড়ানোর আদর্শকে পাথেয় করে আগামীদিনেও তৃণমূল ছাত্র পরিষদ ছাত্রছাত্রীদের সুরক্ষার্থে তাদের পাশে দাঁড়াবে। বাংলার যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহায়তায় তৃণমূল ছাত্র পরিষদের এই ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ সুরক্ষার মানবিক সংকল্প আগামীতেও অব্যাহত থাকবে’।
স্বভাবতই তৃণমূল ছাত্র পরিষদগন এবং ছাত্র পরিষদের এই কর্মনিপুনতায় উভয় অসহায় পরিবারই আশার আলো দেখতে পায়,পরিবারের সকলের মুখে প্রস্ফুটিত হয় এক নির্লিপ্ত হাসি এবং তারা তৃণমূল ছাত্র পরিষদ ও সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের এই কর্মসূচিকে সাধুবাদ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one + fourteen =