বিনাপানী দেবীর শারীরিক অবস্থার পূর্ন খতিয়ান প্রমান স্বরূপ দেখুন শুধুমাত্র নিউজ সুপারের পর্দায়

50

নিউজসুপার,তানিয়া কুন্ডু:আমরা আমাদের সংবাদ মাধ্যমে আপনাদের কাছে মাতুয়া সম্প্রদায়ের অন্যতম বড়মা বিনাপানী দেবীর শারীরিক অসুস্থতার পুঙ্খানুপুঙ্খ তথ্য আমাদের সংবাদমাধ্যম দ্বারা আপনাদের কাছে প্রকাশ করেছি।চলুন এক নজরে জানিয়ে দি এখন বিনাপানী দেবীর শারীরিক অবস্থান এখন কিরূপ।
শ্রীমতিি বিনপানী ঠাকুর ১০০+ বছর বয়সী মহিলা ২৮শে ফেব্রুয়ারী ২০১৯-এ ১.৩৮ ( পি.এম) ভর্তি হন ডঃ চিন্ময় বারিকের অন্তর্ভুক্ত ইউনিট ৪, জেনারেল মেডিসিন, শ্বাস, জ্বর এবং তীব্রতা সহ নিয়ে। যদিও রোগী সচেতনতার দিক দিয়ে উচ্চতর ফাংশনের উন্নতি আছে তবে সময়স্থলের স্থিতিবিন্যাস আগের স্যাচুরেশন হিসাবে ভালভাবে 97% পর্যন্ত অক্সিজেন দ্বারা রক্ষণাবেক্ষণ করা হয়। বিনাপানী দেবীকে দ্রুত থেকে দ্রুততর সুস্থতা করে তোলার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন কল্যাণী জে. এন.এম হাসপাতালে ডঃ মেডিক্যাল টিম সহ সকলেই।
মাননীয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সহ প্রায় সকলেই বিনাপানী দেবীর দ্রুত আরোগ্য কামনায় সকলেই ব্রতী।গতকাল শিক্ষামন্ত্রী থেকে শুরু করে খাদ্যমন্ত্রী সহ সকলেই দেখা বিনাপানী দেবীর সুশ্রুতা দেখে যান এখনো নিয়মিতভাবে সকল বিশিষ্ট ব্যক্তিবর্গরা বিনাপানী দেবীর শারিরীক অবস্থার অবস্থান বিষয়ে নজরদারি ও দ্রুত আরোগ্য কামনায় যোগাযোগ রাখছেন।
আমাদের সংবাদমাধ্যম এর পক্ষ থেকেও পুরো টিম বিনাপানী দেবীর দ্রুত আরোগ্য কামনা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 3 =