” দিদিকে বলো ” কর্মসূচিতে পানিহাটির বিধায়ক তথা বিধানসভার মুখ্যসচেতক নির্মল ঘোষ

15

নিউজসুপার ,তানিয়া কুণ্ডু : – বর্তমানে পশ্চিমবাংলা কে কেন্দ্রীভূত করে সকলেই একটি প্রশ্নচিহ্ন রেখেছে । কারণ বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি পরতে পরতে নতুন রূপরেখা তৈরি করছে।
একদিকে তৃণমূলের সুপ্রিমো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজনৈতিক নেতৃবৃন্দর চলছে ” দিদিকে বলো কর্মসূচি ” অপরদিকে কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নেতৃত্বে CAB NRC কার্যকরী করার বিষয় নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি।
যদিও বা ” দিদিকে বলো ” কর্মসূচি অনেকটাই জনমানসের কাছে সাড়া ফেলেছে দাবি করছেন শাসক দল।
পানিহাটির বিধায়ক তথা বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ মহাশয় পানিহাটির ২২ নং ওয়ার্ডে করলেন ” দিদিকে বলো ” কর্মসূচি।
উক্ত কর্মসূচি নিয়ে বিধায়ক ২২ নং ওয়ার্ডের প্রতিটি বাড়ি গিয়ে এলাকা বাসীদের সঙ্গে কথা বলেন, তাদের অসুবিধার কথা অভাব অভিযোগ শোনেন এবং যতদ্রুত সম্ভব সমস্যা সমাধানের চেষ্টার পাশাপাশি নথিভুক্ত করে রাখেন।
এই কর্মসূচি নিয়ে বিধায়ক আমাদের প্রতিনিধিকে জানান, “বর্তমানে কেন্দ্রীয় সরকার NRC ও CAB এর নাম করে মানুষের মধ্যে বিভাজনের সৃষ্টি চালাচ্ছেন,আমি নিজে মমতা ব্যানার্জীর ‘ মা মাটি মানুষ ‘ সরকারের অন্যতম সৈনিক হিসেবে বলতে পারি আমরা কোনোভাবেই পশ্চিমবাংলায় NRC বা CAb লাগু হতে দেব না।
পশ্চিমবঙ্গের মানুষ যাতে শান্তিপূর্ন ভাবে নির্ভয়ে বসবাস করতে পারেন তা দেখার দায়িত্ব আমাদের,আমরা আমাদের ” দিদিকে বলো কর্মসূচি ” র প্রচার যাত্রার পাশাপাশি কেন্দ্রীয় সরকারের সাধারণ মানুষের প্রতি অত্যাচারের সুবিচারে প্রতিবাদ করছি করবো”।
আজকে এলাকায় বিধায়কের উপস্থিতিতে খুশি এলাকার মানুষ পাশাপাশি তারা ” দিদিকে বলো “কার্ডটি হাসিমুখে হাতে তুলে নেন।
আগামীদিনে এই জনসংযোগ প্রচার যাত্রা কতটা কার্যকরী হতে পারে সেটা দেখার অপেক্ষা মাত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 + 2 =