হালিশহর ৪নং ওয়ার্ড আয়োজিত পথসভা সার্বিকভাবে সম্পন্ন হল

34

নিউজসুপার: :২০১৯এর লোকসভা নির্বাচন অন্যান্য নির্বাচনের থেকে একেবারে অন্যত্র।কারন এবারের লোকসভা নির্বাচন সপ্তদশ লোকসভা নির্বাচন।
এখনো পর্যন্ত মুর্শিদাবাদ নিয়ে মোট তিনদফা ভোট হল।
আর এই ভোট রাজনীতি নিয়ে জল্পনা আলোচনা বিস্তর তুঙ্গে।সকল রাজনৈতিক দলগুলি ভোটের কার্যক্রমে নিজেদের ১০০শতাংশই মানুষের কাছে দেওয়ার কাজে ব্যাস্ত।
এই নির্বাচনী প্রক্রিয়াকে কেন্দ্রিক করে গতকাল হালিশহর ৪ নং ওয়ার্ড ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে এক নির্বাচনী পথসভার আয়োজন করা হয়।উক্ত পথসভার সঞ্চালনার ভূমিকায় ছিলেন সবুজসাথীর কর্নধার ও তৃণমূল কংগ্রেসের অন্যতম দেবাশীষ পাল (লাল্টু)।
উপস্থিত অতিথি বৃন্দের মধ্যে ছিলেন হালিশহর পৌরসভার পৌরপ্রধান অংশুমান রায়,হালিশহর যুবনেতা শুভঙ্কর ঘোষ(সোনাই) তার ছোট ভাই পাপন ঘোষ এছাড়াও কাউন্সিলর ও অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন বীজপুর যুব কনভেনর সুজিত দাস,কানুলাল সরকার ,প্রবীর সরকার ,প্রদীপ পুরী, মৃত্যুঞ্জয় দাস,রাজু বিশ্বাস,প্রণব লোহ।
উক্ত পথসভায় হালিশহর পৌরসভার পৌরপ্রধান অংশুমান রায় তার বক্তব্যে বলেন,”হালিশহর পৌরসভার ভাইসচেয়ারম্যান তৃণমূল থেকে বিজেপিতে যোগদানে আমাদের তৃণমূল কংগ্রেসের দলে তার কোনো প্রভাব পড়বে না বরং আমাদের উন্নয়নের কাজ যেমন চলছিল পরবর্তীতেও আরো বিস্তরভাবে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং এতে এলাকাবাসীর ও কোনো প্রভাব পড়বে না”।
অপরদিকে দেবাশীষ পাল(লাল্টু)তার বক্তব্যে বলেন,”হালিশহর ভাইসচেয়ারম্যান কাউন্সিলর হওয়ার পরবর্তীতে ৪নং ওয়ার্ডে কখনোই সাধারণ মানুষের সহযোগীতায় পাশে থাকেননি বা ওনাকে পাওয়া যায়নি,এছাড়াও তিনি চাকরি দেওয়ার নামে টাকা প্রতারণার দায়ে ১৫ মাস পলাতক ছিলেন”।
উক্ত পথসভায় মানুষের ভীড় ও উপস্থিতি ছিল চোখে পড়ার মতন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 − 12 =