সঞ্চালিকার পোশাক নিয়ে প্রশ্ন তুলে বিতর্কে মৌসুমী চট্টোপাধ্যায়

55

সম্প্রতি, বিজেপিতে যোগ দিয়েছেন খ্যাতনামা অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। আর রাজনীতিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী। দলীয় অনুষ্ঠানে সঞ্চালিকার পোশাক নিয়ে প্রশ্ন তুলে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

জানা যাচ্ছে, গুজরাটের সুরাতের একটি হোটেলে বিজেপি নেতৃত্বের সঙ্গেই সাংবাদিক সম্মেলনে যোগ দেন তিনি। সেই অনুষ্ঠানে যিনি সঞ্চালিকা ছিলেন তাঁর পরনে ছিল শার্ট ও স্কিন টাইট প্যান্ট। সেই সঞ্চালিকাই সংবাদমাধ্যমের সঙ্গে মৌসুমী চট্টোপাধ্যায়ের আলাপ করিয়ে দেন। সেসময় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী মৌসুমী চট্টপাধ্যায় ওই সঞ্চালিকার উদ্দেশ্যে বলেন, ” আপনি যে পোশাক পরে এসেছেন, সেই পোশাক ঠিকঠাক নয়। আপনার উচিত ছিল শাড়ি কিংবা কুর্তা-চুরিদার পড়া। আমি তোমায় এসব কথা বলছি, কারণ তোমার থেকে আমি অনেক বড়। আমি আমার মেয়েকেও বাইরের কোনও অনুষ্ঠানে এধরনের পোশাক পরতে অনুমতি দিতাম না। তোমার উচিত ছিল বাঙালিদের মতো শাড়ি পরে আসা। ”

এদিকে মৌসুমী চট্টোপাধ্যায়কে এই অনুষ্ঠানে আসার উদ্দেশ্য সম্পর্কে বলতে বলা হলে, তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেশের অন্যতম বড় নেতা হিসাবে তুলে ধরতে তিনি এসেছেন। তিনি বলেন ”অনেক নেতা পশ্চিমবঙ্গে একত্রিত হচ্ছেন মোদীকে হারাতে। একটা মানুষকে হারাতে একাধিক রাজনৈতিক দল একত্রিত হচ্ছেন।” প্রসঙ্গত, এই প্রথম নয়, আগে কংগ্রেসের হয়ে ভোটে লড়েছেন মৌসুমী চট্টোপাধ্যায়। যদিও সেবিষয়ে মৌসুমী চট্টোপাধ্যায়ের বক্তব্য তিনি শুধুমাত্র তাঁর শ্বশুরমশাই (হেমন্ত মুখোপাধ্যায়) বন্ধু প্রণব মুখোপাধ্যায়ের কথায় কলকাতা থেকে ভোটে দাঁড়িয়েছিলেন। তবে মৌসুমী দেবীর দাবি, কংগ্রেসের রাজনৈতিক কৌশলের ভুলে তিনি হেরে যান। পাশাপাশি তিনি সেসময় রাজনীতিক কিছু না বুঝেই শুধুমাত্র অনুরোধের জন্যই ভোটে লড়েছিলেন বলে জানান তিনি। গত ২ জানুয়ারি নয়া দিল্লির একটি অনুষ্ঠানে বিজেপিতে যোগ দেন মৌসুমী চট্টোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

12 − one =