শুধুমাত্র পুলিশ কর্মী হিসেবে নয় একজন সহযোগী বন্ধু রূপে মানুষের পাশে সামাজিক দায়িত্ব পালনে নৈহাটি পুলিশ প্রশাসন

55

নিউজসুপার, তানিয়া কুন্ডু :- শুরু 2020 থেকে বর্তমান 2021, করোনা নামক মহামারী রোগের।
যেই ব্যাধিটি মানুষকে কেবল শারীরিক নয় মানসিক দিক দিয়েও করেছে বিধ্বস্ত। প্রচুর মানুষ কর্মহীন জীবন যাপন করছেন। তার মধ্যেও বেঁচে আছে মানবিকতা , অর্থাৎ করোনা আবহের প্রথম দিন থেকে সাধারণ মানুষের পাশে প্রথম সারির যোদ্ধা রূপে চিকিৎসক নার্সদের পাশাপাশি যারা রয়েছেন তারা হলেন পুলিশ প্রশাসন।
আজ নৈহাটি থানার ভারপ্রাপ্ত আই. সি অরূপ ঘোষের উদ্যোগে আয়োজিত রক্তদান শিবিরের।
উক্ত অনুষ্ঠানে কলকাতা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল বিভাগের পক্ষ থেকে তারা উপস্থিত ছিলেন।
আজকের রক্তদান অনুষ্ঠানে পুলিশ কর্মী সিভিক , ছাড়াও মোট ৪৫ জন রক্তদাতা রক্তদান করেন।
আজকের রক্তদান অনুষ্ঠান নিয়ে আই.সি অরূপ ঘোষ জানান, “যে মাননীয় ব্যারাকপুর নগরপাল মনোজ কুমার ভার্মার নীতি আদর্শ মেনে তার অনুপ্রেরণাকে পাথেয় করে আজ এই অনুষ্ঠানের আয়োজন, আমাদের উদ্দেশ্য যে এই মহামারী পরিস্থিতিতে আমরা একজন প্রশাসনিক কর্মকর্তা রূপেই নয় একজন সহযোগী বন্ধু রূপে মানুষের সাহায্যে এগিয়ে আসতে চাই, ইতিমধ্যে নৈহাটি থানার অন্তর্ভুক্ত এলাকায় প্রায় সাড়ে সাতশো মানুষকে ভ্যাক্সিনেশন আমরা দিতে পেরেছি, এমনকি যারা সেফ হোমে থেকে নিজেদের চিকিৎসা চালাচ্ছেন তাদেরকে ওষুধ পথ্য থেকে খাদ্য দ্রব্য সরবরাহ সবকিছু নৈহাটি পুলিশ প্রশাসন সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার প্রয়াস করেছেন”।
আজকের উক্ত অনুষ্ঠানে অতিথি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জগদ্দল বিধায়ক সোমনাথ শ্যাম, নৈহাটি পুরপ্রশাসক অশোক চ্যাটার্জী, হালিশহর পুরপ্রশাসক রাজু সাহানি ও অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here