পারিবারিক বিবাদের জেরে দেওরের হাতে খুন বৌদি

20

নিউজসুপার-জমি নিয়ে পারিবারিক বিবাদে দেওরের হাতে খুন বৌদি। থানার সামনেই ইট দিয়ে মহিলার মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ।হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়ে পরে মালদার মানিকচক থানা চত্বরে ।ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দেওর।ঘটনাস্থলে মোতায়েন বিশাল পুলিশ বাহিনী।দেহ পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায়।
পুলিশ সূত্রে জানাগেছে, মৃত মহিলার নাম মহেলা বিবি(৪৫)।স্বামী নুরুল ইসলাম।বাড়ি মানিকচক থানা সংলগ্ন উগ্ৰী টোলা গ্রামে । এদিন সকালে পারিবারিক বিবাদের জেরে সংঘর্ষে মহিলার মৃত্যু হয়।
পরিবার সূত্রে জানাগেছে, নুরুল ইসলাম ও তার ভাই আনবার আলীর মধ্যে জায়গা সহ বাঁশ ঝাড় নিয়ে দীর্ঘদিনের বিবাদ।মাঝেমধ্যেই সেই নিয়ে বিবাদ লেগেই থাকতো।সেই মতো আবারও সোমবার সকালে বিবাদ লেগে যায়।তখনই দেওর আনবার আলী ও তার পরিবারের সদস্যরা ওই মহিলার ওপর আক্রমণ করেন।ইট দিয়ে মহিলার মাথায় আঘাত করেন আনবার আলী বলে অভিযোগ।তড়িঘড়ি স্থানীয়রা সহ পুলিশ ছুটে এসে মহিলাকে মানিকচক গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিৎসকেরা মহিলাকে মৃত ঘোষণা করেন।এরপরই পুলিশ তিন জনকে আটক করলেও মূল অভিযুক্ত আনবার আলী পলাতক।অভিযুক্তের বাড়িতে মোতায়েন বিশাল পুলিশ বাহিনী।দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 + 7 =