পরিবার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত সমর্থন না করলে বাড়ি ফিরব না, ঘোষণা তেজ প্রতাপের

33

নিজস্ব প্রতিবেদন: মাত্র ছ’মাস পুরনো স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করবেন বলে ঘোষণা করে দিয়েছেন লালু প্রসাদ যাদবের ছেলে তেজ প্রতাপ। কিন্তু পরিবারের তাতে সায় নেই। ফলে তেজ প্রতাপ ঘর ছেড়ে একপ্রকার নিরুদ্দেশ।

শুক্রবার তোজ প্রতাপ জানিয়ে দিয়েছেন পরিবার তার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত সমর্থন না করলে তিনি আর বাড়ি ফিরবেন না। এদিন তিনি একটি চ্যানেলে ভাই তেজস্বীকে তাঁর জন্ম দিনের শুভেচ্ছা জানান। তখনই তিনি তার ঘরে না ফেরার বিষয়টি ঘোষণা করেন।

লালু পুত্রকে শেষবারের মতো দেখা গিয়েছে বোধগয়াতে। রাঁচির বিরষা মুণ্ডা জেলে বাবার সঙ্গে দেখা করে তিনি বোধগয়ার ওই হোটেলে উঠেছিলেন। বর্তমানে তিনি হরিদ্বারে রয়েছেন বলে খবর। তবে জানান যাচ্ছে লালু প্রসাদ ছেলের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তে খুবই বিরক্ত।

উল্লেখ্য গত ১২ মে তেজ প্রতাপের সঙ্গে বিয়ে হয় আরজেডি বিধায়ক চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐষর্য রাইয়ের। তিনি আবার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দারোগা প্রসাদ রাইয়ের নাতনি। বিয়ের পর থেকেই দুজেনর মধ্যে বনিবনা হচ্ছিল না। শেষপর্যন্ত বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তেজ প্রতাপ।

কেন বিবাহ বিচ্ছেদ? তেজ প্রতাপ জানিয়েছেন, আমাদের মধ্যে মতপার্থক্য অনেক যা মেটার নয়। বিয়ের আগেই একথা বাড়িতে বলেছিলাম। তখন কেউ আমার কথা শোনেনি। এখনও আমার কথা কেউ শুনছে না। ওরা যতক্ষণ না আমার কথায় রাজি না হচ্ছে ততক্ষণ বাড়ি ফিরব না।

ভাই তেজস্বীর সঙ্গে তার গোলমালের কথা সবার জানা। শুক্রবার ছিল তাঁর জন্মদিন। এদিন তিনি তেজস্বীকে শুভেচ্ছা জানান। পাশাপাশি বলেন, ওকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছি। ভবিষ্যতে বিহারের মুখ্যমন্ত্রী ও। অর্জুন যেমন কৃষ্ণের পাশে ছিলেন তেমনই ওর পাশে থাকব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ten + twelve =