নৈহাটি বি আর এস কলোনিতে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

50

নিউজসুপার : – অন্যান্য কিছুর গ্যারান্টি দেওয়া গেলেও রাজনীতির “নো গ্যারান্টি” ।
২০১৯ এর লোকসভা নির্বাচনের গণনার ফলের আগে ও পরে পুরোপুরি রাজনৈতিক ভোলবদল চিত্র সামনে আসল।
অর্থাৎ যতটা তৃণমূল কংগ্রেস দাবি করেছিলেন যে তারা ৪২ শে ৪২ তারাই পাবেন সেই আশাতে অনেকটাই জল ঢাললো বিজেপি,একেবারে শাসকদলের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলল তারা।
এরপর হল বিভিন্ন পুরসভা দখল চলল কাউন্সিলরদের ভোলবদল তৃণমূল থেকে সরাসরি বিজেপিতে যোগদান।পাশাপাশি তৃণমূল কংগ্রেসের কার্যালয় গুলি দখল যে সকল তৃণমূল কর্মী সহ কিছু নেতৃবৃন্দরা একদা মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ বলতেন তাদের মুখেই শোনা গেল ” জয় শ্রী রাম ” ধ্বনি ।
তারপরই এই রাজনৈতিক দলের ভোলবদলের আঁচ পরে বেশ কিছু সাধারণ মানুষের ওপর কিন্তু কোনোপক্ষই মানতে নারাজ।
এর কিছু সপ্তাহের পরই আবারো দেখা গেল পরিবর্তন।
অর্থাৎ যে সকল তৃণমূল কংগ্রেস কাউন্সিলর বলুন আর নেতৃবৃন্দই বলুন সকলে তারা বিজেপি থেকে পুনরায় তৃণমূলে ফিরে আসতে শুরু করলেন।
একে একে পুরসভা পুনর্দখলের পাশাপাশি চলল কার্যালয় গুলিরও পুনরুদ্ধার।
নৈহাটির ২৪ নং ওয়ার্ডে বি আর এস কলোনিতে সুদীপ সিং এর নেতৃত্বে প্রায় ৭৩ জন বিজেপি কর্মী সমর্থক আজ তৃণমূলে যোগদান করলেন,মূলত সুদীপ সিং জানান যে “বিজেপিতেগেছিলাম মোদীজিকে দেখে কিন্তু সেখানে দেখলাম কোনো নীতি আদর্শ মানুষের উন্নয়ন, চাকরি কিছুই করা হয় না শুধু রাজনীতি করা হচ্ছে, তাই মনে হল এর থেকে মমতা ব্যানার্জী সাধারণ মানুষের অনেক সহায়তায় এগিয়ে আসছেন তাই ফিরে আসা”
উক্ত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৈহাটি বিধায়ক পার্থ ভৌমিক, নৈহাটি শহর যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সনৎ দে ও অবজার্ভর ও সাধারণ সম্পাদক সুবোধ অধিকারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five + fifteen =