‘নির্মল বাংলা নির্মল শহর ‘মমতা বন্দ্যোপাধ্যায় এর অনুপ্রেরণার এই প্রকল্পের শুভসূচনা হালিশহরে প্রারম্ভিত হল

44

নিউজসুপার,তানিয়া কুন্ডু: পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের সুবিধার্থে সকল বিষয়ের ওপর দৃষ্টি নিক্ষেপ করেই থাকেন।
তার অন্যান্য প্রকল্প গুলির মধ্যে অন্যতম একটি হল ‘নির্মল বাংলা নির্মল শহর’
আজ এই প্রকল্পের ‘নির্মল বাংলা নির্মল শহর’ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় হালিশহরে শুভ উদঘাটন ঘটে।
শুধুমাত্র তাই নয় এই উদ্যোগটিকে সাফল্য মন্ডিত করে তুলতে যার ভূমিকা অনস্বীকার্য, তিনি হলেন হালিশহর পৌরভবনের পৌরপ্রধান অংশুমান রায় মহাশয়।
অংশুমান বাবুকে শুধু পৌরপ্রধান রূপেই হালিশহর বাসী দেখেন না,তিনি একজন সফল কর্মদ্যোগী মনোভাবাপন্ন বিশিষ্ট সমাজসেবী রূপে খ্যাত।
তাই আজ সকালে অংশুমান বাবুর পূর্ন সহযোগীতায় হালিশহর ১৪ নং ওয়ার্ড পৌরপিতা জীবনকৃষ্ণ আচার্য্য নিজে সকল বাড়ি বাড়ি গিয়ে এক নির্মল বাংলা এক নির্মল শহর গড়ার উদ্যোগে প্রত্যেকটি গৃহস্থ মহিলা রমণীদের ও পরিবারের হাতে একটি করে বালতি প্রদান করা হয়। এছাড়াও এই বিতরণ পর্বে কাউন্সিলর ছাড়াও অন্যান্য তৃণমূল কর্মীবৃন্দ ও সাধারণ মানুষের উপস্থিতি ছিলেন।
উক্ত বিতরণী পর্বে প্রায় সকল গৃহিণী ও পরিবারের মুখেই হাসি ফুটে ওঠে এবং তারই সাথে মমতা ব্যানার্জীর এই প্রকল্পকে সাফল্যমন্ডিত করে তোলার মূল উদ্যোগপতি হালিশহর পৌরভবনের পৌরপ্রধান অংশুমান রায় ও পৌরপিতা ১৪ নং ওয়ার্ড জীবনকৃষ্ণ আচার্য্যকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − six =