একদিকে যখন চলছে বিদ্যাসাগরের মূর্তি ভাঙচুর অপরদিকে মনেপ্রাণে বাঙালীয়ানার মর্যাদা অব্যাহত রাখতে রত হয়ে পড়ল অগ্রণী সংঘের যুবসমাজ

131

নিউজসুপার, তানিয়া কুন্ডু: :গ্রীষ্মের তাপদাহে একদিকে যখন মানুষ নাজেহাল ,অপরদিকে রাজনীতির আবহে সকলে সরব।সেই মুহূর্তে দাঁড়িয়ে এক শান্তির পথ অবলম্বনে ব্যাস্ত নিরঞ্জন পল্লী (৮নং ওয়ার্ড) অন্তর্গত অগ্রণী সংঘের যুবসমাজ।
উদ্যোগপতি আমাদের নিউজসুপার প্রতিনিধিকে জানায়,অনিবার্য কারন বশত তারা এই রবীন্দ্র জয়ন্তী উৎসব সঠিক সময়ে করে উঠতে না পারার জন্য দুঃখিত।কিন্তু বর্তমানে যেভাবে রাজনৈতিক হানাহানি চলছে তারপর বিদ্যাসাগর কলেজ বিচ্ছিন্ন ঘটনা সকল কিছুতে মানুষ দুর্বিষহ হয়ে পড়েছে।সেই দিক থেকে তাকিয়ে নিরঞ্জন পল্লীর যুবসমাজ এগিয়ে আসে মানুষকে শান্তির বার্তা দিতে তারা আজ রবীন্দ্র জয়ন্তী উৎসব পালন করে।
পূর্ন সহযোগীতায় ছিলেন ৮নং ওয়ার্ড পৌরপিতা বাণীব্রত মন্ডল।অগ্রণী সংঘের সদস্য ও যুব সমাজ একত্রিত হয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদনে আজ সন্ধ্যায় তারা ছোট বড় নির্বিশেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।
উক্ত অনুষ্ঠানে মূলত রবীন্দ্র সংগীত,আবৃত্তি, নৃত্যানুষ্ঠান পালিত হয় সকল কিছুই কবিগুরুকে উৎসর্গ করে এই আয়োজন। এলাকাবাসী থেকে প্রায় সকলেই অগ্রণী সংঘের এই ভূমিকায় সাধুবাদ জানায়।
সাংস্কৃতিক অনুষ্ঠানে এলাকার মানুষ ও অন্যান্যদের(অন্যত্র এলাকার) ভীড় বা উপস্থিতি ছিল চোখে পড়ার মতন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seven − two =